Apps

Picture

টাঙ্গাইলে সখিপুর থানার চাঞ্চল্যকর ও লোমহর্ষক ধর্ষণ মামলার প্রধান আসামীদ্বয় গ্রেফতার

Picture

 

গত ১৩ জুন, ২০২১ ইং তারিখে সখিপুর থানায় বাদী হয়ে, সখিপুর থানার মামলা নং-০৯, তারিখ ১৩/০৬/২০২১, দায়ের করেন নির্যাতনের শিকার একজন নারী। মামলার এজাহার থেকে জানা যায়, ১১ জুন, ২০২১ ইং তারিখে রাত ০০.৪৫ ঘটিকার সময় টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন বাজাইল বড়চালা গ্রামের জনৈক শীতল কোচ, পিতা-আর্য কোচের বসত বাড়ীর পশ্চিম পাশে এজাহার নামীয় ১ নং আসামী, দিনা সরকার(৩০), ভিকটিমকে জোর পূর্বক ধর্ষণ ও গুরুতর জখম করেন। এজাহার নামীয় অপর আসামীদ্বয়, মন্টু সরকার(৩২) এবং সবদুল মিয়া(৩৫) এই ঘৃণ্য অপকর্মে সহযোগিতা প্রদান করেন।

মামলার ঘটনাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায়, বিপিএম, মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ), জনাব মোঃ সরফুদ্দিন মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, ডিবি(দক্ষিণ), টাঙ্গাইল, এর একটি চৌকস টিম মাত্র ৪৮ ঘন্টার মধ্যে, নিরন্তর প্রচেষ্টার মাধ্যমে মির্জাপুর এবং নাগরপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মামলার এজাহার নামীয় প্রধান দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন এজাহারনামীয় ১ নং আসামী দিনা সরকার(৩০), পিতা-প্রকাশ সরকার এবং ২ নং আসামী মন্টু সরকার (৩২), পিতা-মৃত নারায়ন সরকার, উভয় সাং-বাজাইল (বড়চালা), থানা-সখীপুর, জেলা-টাঙ্গাইল।

ওসি ডিবি(দক্ষিণ) জনাব মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে এসব অভিযানে অংশ নেন এসআই প্রকাশ চন্দ্র সরকার, এসআই মোঃ নুরুজ্জামান, এসআই মোঃ রাইজ উদ্দিন, এএসআই আবু হাসেম, এএসআই সুলতান, কনস্টবল মফিজুর, কনস্টবল সাহেবুল, কনস্টবল মেহেরুল, কনস্টবল জামাল, এবং কনস্টবল মোঃ জাহাঙ্গীর।

এজাহার নামীয় অপর পলাতক আসামী মোঃ সবদুল মিয়া(৩৫) কে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

 
Copyright © 2021 Superintendent of police, Tangail. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.