Apps

Picture

ডিবি (উত্তর), টাঙ্গাইল কর্তৃক ডাকাতি মামলার ০১ জন আসামী গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ০১ টি ছুরি উদ্ধারসহ লুন্ঠিত ১,০০,৬০০/- টাকা উদ্ধার

Picture
বিগত ০৫-০৯-২০২১ তারিখ টাঙ্গাইল সদর থানাধীন বেড়াবুচনা ব্রীজের দক্ষিন দিকে টাঙ্গাইল টু নাগরপুর গামী রাস্তার উপর বাদীর পিকআপ গাড়ীর পিছন দিক হইতে দুইটি মোটর সাইকেলে ৬/৭ জন অজ্ঞাতনামা ডাকাত দল, দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর গলায় ছুরি ধরিয়া হত্যার ভয়ভীতি দেখিয়ে নগদ ১৬,৩৮, ০০০/- টাকা ডাকাতি করে নিয়ে যায়। এই সংক্রান্ত টাঙ্গাইল সদর থানার মামলা নং-০৫, তারিখ-০৫-০৯-২০২১, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।
উক্ত ডাকাতির মামলাটি চাঞ্চল্যকর মামলা হওয়ার কারনে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, টাঙ্গাইল মহোদয় নিজে মামলাটি মনিটরিং করেন। তিনি মামলাটি তদন্তের বিষয়ে মোঃ হেলাল উদ্দিন, অফিসার ইনচার্জ, ডিবি (উত্তর) টাঙ্গাইল কে নির্দেশ প্রদান করলে অফিসার ইনচার্জ এর নের্তৃত্বে ডিবি (উত্তর) এর চৌকস অফিসার এসআই/ আহসানুজ্জামান সঙ্গীয় ও ফোর্সদের নিয়ে গঠিত টিম মামলাটির মূল রহস্য উদঘাটন করতে সমর্থ হয়। ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত ০১ জন আসামীকে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে অবস্থান সনাক্ত পূর্বক অক্লান্ত পরিশ্রম ও বিচক্ষণতার সাথে অভিযান পরিচালনা করে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় হইতে গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ০১ টি ছুরি ও লুন্ঠিত ১,০০,৬০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। উক্ত ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।
 
 
 
Copyright © 2022 Superintendent of police, Tangail. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.